শুরু করার জন্য চমত্কার অ্যাফিলিয়েট মার্কেটিং টিপস – Affiliate Marketing

rohitashok.com/blog

অ্যাফিলিয়েট মার্কেটিং সবসময় ভাল অতিরিক্ত টাকা উপার্জন উপায় হিসাবে দেখা যায়, কিন্তু সত্য এখন একটি দিন এটি একটি পেশা হয়ে গেছে, অনেক অনেক ফ্রিল্যান্স তাদের জীবন বিস্ময়কর করতে ভাল অর্থ উপার্জন করতে এই শিল্পের মধ্যে জাম্পিং হয়। অ্যাফিলিয়েট ব্যক্তিদের নিজের স্বচ্ছন্দে করা হয়, তারা কোথাও থেকে কাজ করতে পারে এবং তাদের সুবিধাজনক সময় পালঙ্কে বসতে পারে।

নীচে এমন কয়েকটি স্মার্ট টিপস রয়েছে যা আমি আলোচনা করতে যাচ্ছি যা শুরু করার পরিকল্পনাকারীকে অ্যাফিলিয়েট কাজের পরিকল্পনা ও কার্যকরকরণ এবং ভাল অর্থ উপার্জন শুরু করতে সাহায্য করবে। এক যে বিপথগামী বিপণনের সময় এবং উত্সর্জন প্রয়োজন বুঝতে হবে। এটি করার জন্য একটি ভাল চালানো কৌশল প্রয়োজন, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ কাজ শুরু, তাই আসুন এবং কিভাবে সঙ্গে শুরু কিভাবে টিপস আলোচনা করা যাক।

এফিলিয়েটেড মার্কেটিং আয়ের মধ্যে বিরতি করার চেষ্টা করার জন্য নতুন উদ্যোক্তারা এখানে কিছু পরামর্শ দিয়েছেন।

টিপ 1:

আপনার সম্পর্কে উত্সাহী একটি কুলুঙ্গি চয়ন করুন, এবং এটি সম্পর্কে উত্সাহী যারা লক্ষ্য শ্রোতা খুঁজে বের করতে, এটি করার সেরা উপায় অধিভুক্ত নেটওয়ার্ক অনুসন্ধান বাক্সে আপনার কুলুঙ্গি প্রধান শব্দ টাইপ করা হয় (clickbank, JVzoo, Amazon, cj.com ইত্যাদি)। আপনি আপনার নখী সম্পর্কিত কয়েক ডজন এবং শত শত পণ্য (পণ্য রিভিউ প্রচুর সঙ্গে) দেখতে হলে এটি সাধারণত মধ্যে পেতে একটি ভাল কুলুঙ্গি হয়।

টিপ 2:

একটি ব্লগ তৈরি করুন এবং আপনার কুলুঙ্গি সম্পর্কিত টন সামগ্রী তৈরি করুন আপনি কন্টেন্ট প্রতিটি টুকরা এ affiliate অফার বিক্রি উচিত। আদর্শভাবে, আপনি 5: 1 এর প্রচারের জন্য একটি বিষয়বস্তু লক্ষ্য করতে হবে। এই Google অনুসন্ধান কি খুঁজছেন হয়। গুগল সার্চ ইঞ্জিনের সাধারণ নিয়ম অনুসরণ করুন

টিপ 3:

একটি YouTube চ্যানেল, ফেসবুক ফ্যান পৃষ্ঠা, টুইটার অ্যাকাউন্ট, instagram এবং আরও অনেক কিছু তৈরি করে সামাজিক মিডিয়াতে আলতো চাপুন। আপনার শ্রোতা একটি সঙ্কুচিত পৃষ্ঠা, এবং তারপর তাদের পিচ থেকে আপনার অধিভুক্ত পর্যালোচনা পৃষ্ঠাগুলি ফাঁদ।



টিপ 4:

আপনি যদি একজন শিষ্য হয়ে থাকেন, তাহলে এটি গুরুত্বপূর্ণ যে, আপনি এটি উপলব্ধি করতে পারেন, আপনি বিক্রয় শুরু করার কয়েক দিন আগেই বেশি সময় নেন। একটি প্রচারাভিযান তৈরির কয়েকদিনের মধ্যে বেশ কিছু অধিভুক্ত সাইটগুলির সাথে এফটিবিলিটি কমিশন অর্জন করা সম্ভব হলেও বাস্তবিকভাবে আপনাকে প্রথম 14-30 দিনের মধ্যে বিক্রয় শুরু করার আশা করা উচিত নয়। আপনার ওয়েবসাইটে ইন্টারনেটে স্থান স্থানান্তরের জন্য সময় লাগবে। যাইহোক, আপনি যদি আপনার প্রথম 30 দিনের জন্য নির্ধারিত এবং প্রতিদিন 1 টি নতুন ব্লগ পোস্ট এবং 1 টি নতুন ভিডিও পোস্ট করেন, তবে আপনি 30 দিনের মধ্যেই অধিভুক্ত কমিশন উপার্জন করার উচ্চতর সুযোগ রাখেন।

rohitashok.com

টিপ 5:

আপনার অন্যান্য প্রচার সঙ্গে অন্যান্য অধিভুক্ত নেটওয়ার্ক থেকে অন্যান্য অফার গ্রন। আপনি আপনার সাথে ব্যবহার করে এমন অ্যাফিলিয়েট সাইটগুলির মিশ্রণের সাথে বড় অর্থ উপার্জন করতে পারেন।

সর্বোপরি, আমি বিশ্বাস করি যে একজন JVzoo এর সাথে শুরু করতে হবে, ব্যাংক ক্লিক করুন, স্বীকার করুন বা আমাজন এফিলিয়েট মার্কেটিং যা শুরু করার জন্য শুরু করার জন্য সবচেয়ে ভাল।




Affiliate Marketing, Affiliate Marketing, Affiliate Marketing